আল tuo ভিডিও: ইহুদি তন্ত্র হত্যা kabbalah

az99920: বলেন: Commento আল tuo ভিডিও: ইহুদি তন্ত্র হত্যা kabbalah ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ IMF-অপহরণ pt5 গ্রোভ
كويتي بحق! الكابالا هي السم في الحياه واتمنا ان الكل يتجه الي الخير والبناء والخوف علي كل انسان فكلنا بشرنتالم ونشعر بالحزن الله يحفظ الجميع من الشرور وقرابين اطفال شيئ مؤلم وبشع
- Answer - কুয়েত আইন: আমার আল্লাহ: সমস্যা: আমার YHWH: আপনার মঙ্গল: আমার দয়িত ভাই: সমস্ত: আমার মুসলিম ভাইয়েরা: সমস্ত পয়লা: পুরুষ: বহুমূল্য: সমস্ত ধার্মিকতা পূর্ণ .. আপনার ভালবাসা কেন, পূর্ণ, সমগ্র মানব জাতি
قانون للكويت: بلادي الله: أي: يهوه بلدي: يبارك لك: يا أخي العزيز: وجميع: إخواني مسلم: كل هؤلاء القديسين: الرجال: الثمينة الكامل لجميع البر .. لماذا, من الحب: هو الكامل, والجنس البشري كله

Commento আল tuo ভিডিও: ইহুদি তন্ত্র হত্যা kabbalah ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ IMF-অপহরণ pt5 গ্রোভ ..MCTanman1 বলেছেন: .. তারপর ইহুদী হয় antisimetic নিজেদের, কারণ একটি সত্য ঘটনা, ইহুদি ধর্ম, খ্রিস্টধর্ম ও ইসলাম আসলে একটি বেসিক ধর্ম-উত্তর - 1. অ sangue cristiano.pdf (যারা এই অপরাধের কি তিনি ইতিমধ্যেই সমগ্র মানব জাতি কি সিদ্ধান্ত হতে পারে: এক দাসের একমাত্র গুচ্ছ) .. 2. গ্র্যান্ডে rabbino Neofito - অ sangue ক্রীস্চিয়ানো nei riti erraci della moderna Sinagona.pdf .. 3. ইহুদীদিগের পুরাণ ই cristiani - Pranaitis.pdf .. 1 - আমার জীবনে আমি অনেক পাপ করেছি আছে 1 / 2 @ IsraelNationalTV: এই মন্তব্যটি অন্যান্য ভিডিও চলছে.ভিতর আমার শরীর, 2. ভিতরে আমার আত্মা, এবং 3. আমার আত্মা কারণ আমি সবসময় করেছি আসলে দ্বারা আতঙ্কগ্রস্ত হয়েছে: প্রাণী, যেমন: বিরুদ্ধে কোন অবিচার করা এমনকি যখন লিঙ্গ হাসিনা: আপনি যে আমার স্ত্রী ছিল প্রথম মহিলা যে বলতে পারে আমার জানা আছে, " এইভাবে: এমনকি সবচেয়ে দক্ষ অন্বেষী: কিছু খুঁজে না: আমাকে বিরুদ্ধে, যদি আমি নিজেই বলেন না চান:. নিজেই এর প্রতিটি জিনিস জিনিস যে, আমি স্বেচ্ছায় কারণ: আমি কোনো ঘৃণা: আমার ব্যক্তিত্বের পূজা, অথবা যে নিজেকেই কেউ, বিশেষ মধ্যে কেউ হিসাবে তাকান তবে, হয় অধিবিদ্যা (যেমন বুদ্ধিবৃত্তি একটা ক্ষমতা) যে, আমাকে কি আরো মনে করিয়ে, খুবই বিরল, যা অতিপ্রাকৃত ঘটনা, যে অন্যদের ভুলে পারে: যে ঈশ্বর দেয় তার বিবৃতি হিসাবে প্রত্যেক মানুষের জন্য:. সম্পর্কে, কারণ প্রত্যেক মানুষ ভাগ্য, এটা যৌক্তিকতা: "ঈশ্বরের গরিমা", কারণ আমি চাই: গ্রহের উপর মানুষের জন্য একটি উদাহরণ আমি প্রতিরোধ করতে পারেন? : সব আমরা জানি: ঈশ্বর একটি খুব সুন্দর পলায়ন: ভদ্র এবং শালীন: সম্বন্ধে: সম্মান যে তিনি সম্মানের সঙ্গে আছে চায়: ঈশ্বর, আমার জন্য .. কারণ আসলে কথা বলতে পারেন তার প্রাণীকে এর হবে . তাই, যদিও আমি নিজেই এবং ঈশ্বর, আমার পাপ, চামড়া, একটি দৃষ্টি মধ্যে চেয়েছিলেন না: যে: যখন হয়েছে কয়েক সেকেন্ড স্থায়ী: আমি ঘুম-জাগিয়ে ছিল: আমি দেখা যায় (না বুঝতে: ত্ত কনটেক্সট না জায়গা): একটি দরজা: পূর্বে 4: (যে: এটা ছিল আমার জীবনের প্রতীক): তার বিকল বা বিকল: তারা এই মত: বিকল: বিকল: বিন্দু থেকে, যে দরজা না . খোলা হবে কিন্তু এটি যীশু যিনি তিনি: দরজা অন্য সাইড এ, এবং আমি শুধুমাত্র আধ্যাত্মিক দেখতে পারেন, যীশু শুরু: একবার: সব আমার পাপের তালিকা করা: "অদ্ভুত!" আমি যায়নি স্বীকৃতি: আমার অপরাধবোধ: অথবা: আনুমানিক: কি এই মত ছিল তালিকাভুক্ত, 20%: আমার মধ্যে আমার আত্মা মধ্যে: "অবিশ্বাস" সঙ্গে: যখন পর্যবেক্ষক আমি, যেমন, প্রকৃতপক্ষে, যে আমার সব পাপের উল্লিখিত হয়েছে: দ্বারা যীশু .. যারা ছিল: সত্যিই: সব আমার পাপের ফলে, কারণ: যে আপ্তবাক্য যে, আমি তাদের হাঁটুর উপর পড়া: এবং কাঁদনে অনুনয়, বলছে: "আপনি দূরে যেতে না পারে:. এবং আমাকে আবার এই অবস্থায়" যীশু না , উত্তর আমাকে না কিন্তু, অবিলম্বে, সব দরজা বিকৃত বিকল তাদের ক্ষমতা ফিরে এটা ছিল সুস্পষ্ট: ঈশ্বর আমাকে না দেওয়া হবে: আমার পাপের বন্দী হতে 10 বছর পরে. একটি বেদনাদায়ক পরিস্থিতির: আমি 'মি জাগ্রত 5,30 এ: আমার ভীতি দ্বারা সকালে, যে আমাকে মনে করিয়ে দেয়: যেমন: মধ্যে, অর্ধঘণ্টা: দিনের এক: জন্য থেকে জলপাই ফসল না যাও: আমার কর্মী আমাকে আসতে হবে coldest তাপমাত্রা শূন্য নীচের সঙ্গে বছর, যে ঠান্ডা আবহাওয়া: all'inclemenza উদ্ভাসিত শ্লেষ্মা এবং সব আমার চেহারা থেকে যখন সম্পূর্ণরূপে সব আমার "এয়ারওয়েজ" occluded ছিল, ছিল ব্যথা এবং পেশির reomatici থেকে লুঠ: এত যে এটি: মাথা ব্যাথা (বর্তমানে, আমি কখনো না ভোগে না: মাথাব্যথা এর: এবং অত: বাতজ প্রযত্ন এর) কিন্তু, এই অবস্থা স্পষ্টভাবে চিহ্নিত একটি জায়গায় "ইনফ্লুয়েঞ্জা ছিল" অবশ্যই কোন একটি সর্বস্বান্ত হবে. যাতে কাজ তজ্জাতীয় না যাদের প্রতিকূল পরিস্থিতি এবং আমি অপেক্ষা মধ্যে সর্বস্বান্ত হবে না: শারীরিক চাহিদা. বোঝা: ভাল: আমার সিদ্ধান্ত: (কেন: শিক্ষক: জলপাই জন্য, ফসল করা সম্ভব: রবিবার শুধুমাত্র: বা: তার: বিনামূল্যে দিন), অথবা: তিনি করতে হবে: এমনকি: অর্থনৈতিক ক্ষতি আছে: যদি সংগ্রহে: জলপাই এর: এটা কি হয়েছিল: শুধুমাত্র: মাধ্যমে শ্রমিকদের, কারণ: কৃষি আয় এত কম, যে: সব প্রচারণা 50%: তারা দোষী সাব্যস্ত করা হয়েছে: থেকে সত্ত্বেও অকর্ষিত হবে: হতাশা যে মহৎ দারিদ্র্য: আমাদের মানুষের মন্দা এর. বেকারত্ব, ইত্যাদি সব ঘটনা সাধারণত: ইহুদি সুদ এর: ব্যাঙ্কিং এর seigniorage: এবং: নকল: "সরকারি ঋণ": যেমন: কাল্পনিক জন্য স্থাপত্য অপশাসন,

Commento আল tuo ভিডিও: ইহুদি তন্ত্র হত্যা kabbalah ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ IMF-অপহরণ pt5 গ্রোভ ..MCTanman1 বলেছেন: .. আমি যদি এই সত্য বলতে পারবে না, infact আমি এটি একটি পরিমাণ ভয়ানক, কিন্তু যদি byt একটি খুব খুব ছোট সম্ভাবনা এই সত্য, তারপর ইহুদী antisimetic হচ্ছে নিজেদের, কারণ, ইহুদী ধর্ম জন্য একটি বাস্তবতা, খ্রিস্টধর্ম ও ইসলাম এটা আসলে এক বেসিক আর ধর্ম-উত্তর - 1. অ sangue cristiano.pdf (যারা এই অপরাধের কি তিনি ইতিমধ্যেই সমগ্র মানব জাতি কি সিদ্ধান্ত হতে পারে: এক দাসের একমাত্র গুচ্ছ) .. 2. গ্র্যান্ডে rabbino Neofito - অ sangue ক্রীস্চিয়ানো nei riti erraci della moderna Sinagona.pdf .. 3. ইহুদীদিগের পুরাণ ই cristiani - Pranaitis.pdf .. 2 / 2 @ IsraelNationalTV - কারণ: অন্যান্য ভিডিও এই মন্তব্যটি চলছে একটি আয় তৈরি: Puglia: Murgia Bari উপর আপনার পরিবারের জন্য উপযুক্ত? প্রায় একটি আশাহীন টাস্ক!কোর্সের: এই বলছে খুব লম্বা: সম্বন্ধে: ইহুদীরা মিলিয়ন একেবারে নিষ্পাপ, যে, তারা বেতন আছে: সঙ্গে তাদের জীবনের: ঘৃণা এবং সমস্ত অসৎ: এই rabbis: Kakam: ইহুদি ধর্মমণ্ডলী বা ধর্মস্থান শয়তান আন্তর্জাতিক ব্যাঙ্কার: IMF, BCE, ফেড. ecc .. : Illuminati এর: করেছি জন্য যোগ্য আছে: এত দুষ্ট: বিরুদ্ধে: সব মানুষ মাধ্যমে: ব্যাঙ্কিং seigniorage: পরিধান, ইত্যাদি ..ইত্যাদি .. ষড়যন্ত্র, freemasonry, satanism, ইত্যাদি .. ইত্যাদি .. তাই যা সিদ্ধান্ত হবে জন্য অপেক্ষা মধ্যে ঠান্ডা সকালে: আমি পাহাড়: আবার আমার মাথা: একটি এই মত কয়েক সেকেন্ডের জন্য বালিশ: একটি মুহুর্তে: কিভাবে 10 বৎসর: আমি একটি mometo: ঘুম-জাগিয়ে চক্র: যথা, এটা একটা বাস্তবতা: প্রাকৃতিক: সব জন্য একটি সাধারণ অভিজ্ঞতা .. যে মুহূর্তে যাইহোক, আমি: rungs: যা, কয়েক পর বেস: একটি বৃহৎ একটি পরিকল্পনা মহান আছে তাদের সামনে: একটি বর্গক্ষেত্র রয়েছে: "প্রকাণ্ড", এটা বড় পছন্দ ছিল: যে , এটা ছিল কিছু সুতরাং মহান কল্পনা করা সম্ভব না:, আমার মানুষের চোখ: গ্রহ পৃথিবীতে তিনি না দেখতে পারে: কতদূর যে হবে: এই বর্গক্ষেত্র করতে শেষ! কিন্তু কি ছিল দেখতে অবিশ্বাস্য? ছিল যেমন বর্গ হিসাবে দেখতে: এটা ছিল সম্পূর্ণরূপে পূর্ণ: মানুষ: একটি ধূসর স্যুট সমস্ত সজ্জিত: সব ছিল লাগালাগি জনতার: নম্রভাবে: অন্যান্য: এক প্রান্তের সমস্ত মানুষ: তারা ভালবাসা এবং মায়া সম্পূর্ণ: আমাকে. এবং, সব একসাথে করে: একটি হৃদয় দিয়ে, বলছে ঈশ্বর: হিসাবে যদি সব ছিল: একটি জীবন্ত উদ্ভিজ্জ: "প্রভু, আপনি তাকে রক্ষা পালনকর্তা আপনি তাকে দিতে. শক্তিমত্তা" হৃদয়স্পর্শী .. ঈশ্বরের কিংডমে: কে আমি? যদি: আমি পৃথিবীতে কেউ? যখন একটি দেবদূত অদৃশ্য: তিনি আমার ডান বলেন, "আপনার intercessors!" এটা ছিল সুস্পষ্ট: আমি মুখোমুখি হন ছিল: স্থান, যে: আপনি ইহুদীদের আহ্বান: Sheol, যখন আমরা ক্যাথলিক এটা আহ্বান: "যন্ত্রণাভোগ মধ্যে পবিত্র আত্মার" .. কিন্তু সব, যে দিন .. আমার আমি: তাই অধীর: এবং উত্সাহ, যে, আমি আমার ট্র্যাক্টর উপর উদিত হয়েছে, 6:00 এ: দ্রুত: এবং যে সকালে, তাপমাত্রা সঙ্গে: শূন্যের নিচে, কিন্তু: বায়ু ছিল তাই শুষ্ক, যে হয়েছে সংস্কৃত: সব আমার "শ্বাসনালী", এবং আমি এটা করতে সক্ষম হয়েছে: আমার কর্মী সঙ্গে:: একটি অসাধারণ এবং খুব ফলদায়ক: একটি দিনের কাজ নেই বোঝা: যে দৃষ্টি অর্থ: আগামী দশ বছরের জন্য. যখন অবশেষে তারা: চাষী আমার কার্যকলাপের জন্য সুবিধা: ও ও প্রতিরোধ, সমস্ত আত্মার যারা পতন ছিল irretrievably হারিয়ে: নরক নরকে এর মধ্যে আমি বন্ধ পালনকর্তা বলা হয়েছে. সুতরাং, আমি ঈশ্বর জিজ্ঞাসা: ইন্টারনেট উপর থাকার আরও সময় আছে. আপনি আমাকে যদি তাই হয়েছে ছুতা: কর্তৃক: গাধা অধিক ব্যবহারের জন্য:: 10 বছর সফল হতে: থেকে: না বুঝতে: একবার: যেমন:, ঐ দুটি স্বপ্ন: ঘটনা: থেকে: দূরত্ব: এর: 10 বছর : তারা বাস্তবতা ছিল: 1). : একটি: একটি বার্তা: (কিন্তু আমি না: আমি অন্য জিনিষ আছে: "অদ্ভুত": এর: যা: আমি আমার সাইট ইতিমধ্যেই কথ্য: না) এবং 2). একটি: একটি ভৌগোলিক স্থান: প্রথম কারণ, আমি ঠিক: এর: সামনে থেকে: বিপুল বর্গ: জন্য: না: করতে হবে: থেকে: এটা দেখুন. : এবং: যে: অধিকার আমার ছিল: ইহুদী মন্দির ধূসর নীল: এর: শৃঙ্খলাকৃতি করাত গণহত্যার মাধ্যমে: যা ছিল: সমস্ত মানুষ:: দিন: জাজমেন্ট যেতে. তাই: আমার মন্ত্রণালয়: এর: unius REI: বা: অধিবিদ্যা "প্রাকৃতিক আইন" হয়: শুধুমাত্র বিকল্প: জন্য: ঈশ্বরের: কিংডমে প্রবেশ এমনকি জন্য: এই সব নাস্তিক: এবং: জন্য: কেউ : যে: না: তারা মারা মাধ্যমে পারে: চুক্তি: যে যীশু খ্রীষ্ট আমাদের জন্য উপযুক্ত করা হয়েছে: .. সমস্ত: যারা আত্মার: না: তারা প্রতিশ্রুতিবদ্ধ আছে: তাই গুরুতর পাপের: তাই:: একটি সুযোগ্য: এর: পড়া থেকে: নরক: যেমন: হয়: থেকে: সম্পর্কে: চা: 60%: এর: সমস্ত: : মনুষ্য জাতি. এখানে: কেন: সবকিছু: যে: আমি না,: বা: না: আমি এই পৃথিবীতে না? : জন্য: আমাকে তুলনামূলকভাবে: গুরুত্বপূর্ণ আমার মনে হয়: যে: যদি আমি বলতে, না আমি নির্দেশিকা হবে: এর: ইস্রায়েল: ও: ও: দা: এর: সমস্ত জাতি? : জন্য: পরিবর্তন: একটি: ইন্টারন্যাশনাল মনিটারি ফান্ড আজ যে: হয়: এর: তাদের নিজ নিজ দেশের সম্পত্তি: যেমন: সংবিধানের বলছেন? ইতিমধ্যেই নির্ধারিত 3 য় ডব্ল্যু পারমাণবিক হয় ভবিতব্য!

@ Uhjk100 - আমরা বন্ধ করা উচিত: এর:, বলে "ইসলামের মিথ্যা ধর্ম": কেন: কোন ধর্ম: বা: কোন বাস্তবতা: ভাবাদর্শগত: এটা মিথ্যা হতে পারে! যখন: পরিণত করতে: অসহিষ্ণু এর সাম্রাজ্যবাদ: জন্য: হত্যাকাণ্ডের মানুষ: নিরপরাধ: যে: পাওয়া দোষী: শুধুমাত্র: কেন: বিভিন্ন নাম: বা: জন্য: একটি তার বহু সঙ্গে ঈশ্বরের ডাকা নেশনস পিষা: যেমন: Freemasonry না : মাধ্যমে: তার ব্যাংক seigniorage: যে: তিনি করেছে: অবৈধ: প্রত্যেক বাস্তবতা: এর: প্রাতিষ্ঠানিক (: কেন: হবে:: একটি: সমস্ত জোরপূর্বক complicit নীরবতা), সবকিছুতেই: বিশ্বের মাধ্যমে: এর IMF-NWO. কারণ, আমি কোনো ব্যক্তি যিনি প্রমান সম্মান করবে: এর: ঈশ্বর জানা: যে: হয়: প্রেম, ন্যায়বিচার, শান্তি, করুণা, সমতা: সার্বজনীন ভ্রাতৃত্ব, ধৈর্য জন্য সম্মান: এবং: জন্য: সহনশীলতা সব বৈচিত্র. এখানে: কেন: এই মান: এছাড়াও একটি: একটি নাস্তিক ঘটনা প্রদর্শন হতে পারে: এর: ঈশ্বর জানেন আরো, সব ধর্মীয় মানুষ একত্র করা! কিন্তু না, শক্তি বিদ্যমান পারমার্থিক: এবং: রাজনীতি: অফ: এই মন্ত্রণালয়: সর্বজনীন: এর: unius Rei? অর্থাত: জন্য: পরের 50 বছর .. প্রতিটি বাস্তবতা: ধর্মীয়: বা: প্রাতিষ্ঠানিক: দেখানো হবে: তার সত্যিকারের ভারসাম্য humanizing! কারণ: এর সময়: আমার মন্ত্রণালয়: রাজনৈতিক: এবং: ধর্মতত্ত্ব: না: এটা সম্ভব: কোন বিরোধী অবতার: এর: নিজেকে প্রকাশ!